লোহাগড়ায় টেলিকমের দোকানে দুর্ধর্ষ চুরি

0 ১৭

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত লক্ষ্মীপাশা চৌরাস্তা বাজারের একটি টেলিকমের দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে। চোরেরা ওই দোকান থেকে একটি কম্পিউটার, নগদ টাকাসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকান মালিক সাইফুল ইসলাম বৃহস্পতিবার লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সাইফুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় গত বুধবার রাত ১০টার দিকে তিনি দোকান বন্ধ করে বাসায় চলে যান। বৃহস্পতিবার সকালে দোকান খুলে দেখতে পান দোকানের নিচের কাঠের পাটাতন সুকৌশলে খুলে/ভেঙে অজ্ঞাত চোরেরা দোকানের ভিতরে প্রবেশ করে একটি কম্পিউটার পিসি, স্যামসাং মনিটর, নগদ ১৮ হাজার টাকা, বিভিন্ন কোম্পানির ৫টি মোবাইল সেট, বিভিন্ন কোম্পানির রিচার্জ কার্ড, হেডফোন, ব্যাটারি, চার্জার, পাওয়ার ব্যাংক, মেমোরি কার্ড, পেইনড্রাইভ, স্পিকারসহ মোবাইল ও কম্পিউটারের প্রায় দুই লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকানি সাইফুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) হরিদাস রায় বলেন, চুরির বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য
Loading...