দড়ি টাঙিয়ে মোটরসাইকেল ছিনতাই : আটক ২

0 ১৫

সাতক্ষীরা অফিস

সাতক্ষীরার কালিগঞ্জে রাস্তায় দড়ি ফেলে গতিরোধ করে চালককে মারপিট করে বেঁধে রেখে মোটরসাইকেল ছিনতাই করার অভিযোগে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রতনপুর ইউনিয়নের কামারগাতি মোড়ে এ ঘটনাটি ঘটে। পুলিশ এ সময় ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়েছে।

আটক ছিনতাইকারীরা হলো, কালীগঞ্জ উপজেলার মহৎপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন (২৫) ও তারালী গ্রামের আমির আলী সরদারের ছেলে মারুফ হোসেন (২৯)।

কালীগঞ্জ উপজেলা সদরের সার্জিকাল ক্লিনিকের কর্মচারী ও শ্যামনগর উপজেলার নূরনগর গ্রামের আশিক হোসেন জানান, প্রতিদিনের মতো তিনি বুধবার রাত সাড়ে ৯টার দিকে কর্মস্থল কালীগঞ্জ উপজেলা সদরের সার্জিকাল ক্লিনিক থেকে নিজস্ব টিভিএস মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রতনপুর বাজারের পার্শ্ববর্তী কামারগাতি মোড় পার হতেই ছিতাইকারীরা রাস্তার উপর দড়ি টাঙিয়ে তার মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় দ্রুত গতিসম্পন্ন মোটরসাইকেলটি দড়িতে বেঁেধ গেলে তিনি রাস্তার উপর পড়ে যান।

ছিনতাইকারীরা এ সময় তাকে লোহার রড দিয়ে মাথায় জখম করে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে মোটরসাইকেল নিয়ে চলে যায়। বিষয়টি তাৎক্ষণিক তিনি তার বাবা আবুল হোসেন ও ক্লিনিক মালিক আব্দুস সালামকে মোবাইল ফোনে অবহিত করেন। ছিনতাইকারীরা কিছুদূর যেতে না যেতেই মোটরসাইকেলটির তেল ফুরিয়ে যায়। পরে তারা মোটরসাইকেলটি একটি ঝোঁপের মধ্যে রেখে রাজু শেখের বাগানে আত্মগোপন করে। খবর পেয়ে কালীগঞ্জ থানার উপপরিদর্শক তরিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম ছিনতাইকারী আলাউদ্দিন ও মারুফ হোসেনকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী তার মোটরসাইকেলটিও উদ্ধার হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আশিকের বাবা আবুল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার কালীগঞ্জ থানায় একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য
Loading...