মাগুরায় চোর চক্রের চার সদস্য আটক : ৮ ইজিবাইক জব্দ

0 ১৪

মাগুরা প্রতিনিধি

মাগুরায় ছিনতাই হওয়া ৮টি ইজিবাইকসহ চোর চক্রের চার সদস্য আটক করেছে পুলিশ। বুধবার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেগরকে আটক করে শ্রীপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি মাগুরা শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকায় একাধিক ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিগত কয়েক মাসে প্রায় ১০টি ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সব ঘটনায় পুলিশ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। তারই ধারাবাহিকতায় বুধবার মাগুরা শ্রীকোল গ্রাম থেকে দুপরের দিকে অভিযান চালিয়ে ইজিবাইক চোর চক্রের মূল হোতা ইমরানকে গ্রেফতার করে। ইমরান জোর্য়াদ্দার (৩৩) মাগুরা শ্রীপুরের হাট শ্রীখোল গ্রামের হাসেম জোর্য়াদ্দারের ছেলে। পরে ইমরানের কাছ থেকে তথ্য অনুযায়ী ইজিবাইক চোর চক্রের আরো তিন হোতাকে মাগুরা সদর, ঝিনাইদহ, ফরিদপুর জেলার মধুখালী থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন হাট শ্রীখোল গ্রামের মৃত তেসেম আলীর ছেলে হাসেম আলী (৪৬), নোহাটা পশ্চিম পাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আকিদুল ইসলাম (৪১) ও ফরিদপুর জেলার মধুখালী এলাকার সদর উদ্দিন বিশ্বাসের ছেলে লিটন বিশ্বাস (৩২)।

পরে তাদের কাছ থেকে বিভিন্ন স্থান থেকে ছিনতাই করা ৫টি লাল ও ৩টি সবুজ রংঙ্গের ইজিবাইক উদ্ধার করা হয়। এ ঘটনায় মাগুরা শ্রীপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে মাগুরা শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু হয়েছে এবং তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য
Loading...