কালীগঞ্জে ওয়ার্কসপ মিস্ত্রিকে শ্বাসরোধে হত্যা

0 ১৩

কালীগঞ্জ পৌর প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে শ্বাসরুদ্ধ করে শাহিন হোসেন (২৮) নামে এক ওয়ার্কসপ মিস্ত্রিকে হত্যা করা হয়েছে। রোববার সকালে ত্রিলোচনপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা পালপাড়া রাস্তার পাশের একটি কলাক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত শাহিন বালিয়াডাঙ্গা ধানহাটা পাড়ার চাঁন আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, নিহত শাহিন হোসেন সম্প্রতি বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে কাজ করতো। সকালে তাকে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পাওয়ার পর সবাই খোঁজাখুঁজি শুরু করে। এরপর তাদের বাড়ির পাশে রাস্তার উপর তার ব্যবহৃত একটি জুতা পাওয়া যায়। এরপর একই এলাকায় রনজিৎ কুমার নামে এক ব্যক্তির কলাবাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। শাহিনকে জিআই তার বা শক্ত কিছু গলায় পেঁচিয়ে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানান স্থানীয়রা।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, শাহিন পেশায় একজন ওয়ার্কসপ মিস্ত্রি। সকালে একটি কলাক্ষেতে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। তাকে গলায় জিআই তার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। তবে কখন কিভাবে তাকে হত্যা করা হয়েছে সে ব্যাপারে তিনি কিছুই বলতে পারেননি।

তিনি আরো বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ খুব শিগগিরই হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হবে।

মন্তব্য
Loading...