চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের ইফতার বিতরণ

0 ৯০

রাজগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যশোরের মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে স্বাস্থবিধি মেনে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে চালুয়াহাটি ইউনিয়নের নেংগুড়াহাট আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এই ইফতার বিতরণ করা হয়।

এ ব্যাপারে ছাত্রলীগের আহ্বায়ক রাজু আহম্মেদ বলেন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য এবং যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব ভাইয়ের দিক নির্দেশনায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। ছাত্রলীগ একটি মানবিক সংগঠন। অতীতের ন্যায় ছাত্রলীগের নেতাকর্মীরা সব সময় গরিব ও অসহায় মানুষদের পাশে আছে এবং সামনেও থাকবে। এছাড়াও তিনি বলেন, করোনা মহামারির কারণে এখন দেশের অবস্থা ভালো না, তাই সবাই যদি নিজ অবস্থান থেকে গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলে মানুষের কষ্ট কিছুটা হলেও কমবে। আর জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারিতে ছাত্রলীগ সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে মানুষের মাঝে ছিল এবং থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, উপজেলা যুবলীগের সদস্য ইয়াহিয়া রাজু, হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরীফ হোসেন, কাশিমনগর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আবু সুফিয়ান আল মামুন, শ্যামকুড় ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন, রোহিতা ইউনিয়ন ছাত্রলীগের মেহেদী হাসান, মশ্মিমনগর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক আব্দুস সামাদ, ঝাঁপা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক রাকিবুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল মাজিদ প্রমুখ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক সৌমিক হক অনিক, আবু তৈয়েব টুটুল, নাজমুল হাসান সবুজ, সদস্য আব্দুস সালাম মিন্টু, বিপ্লব হোসেন, আবু সাঈদ প্রমুখ।

মন্তব্য
Loading...