মাগুরায় অভাবে পরপারে শিশুপুত্র : মা শয্যাশায়ী

0 ৪৩

মাগুরা প্রতিনিধি

পরিবারে দীর্ঘদিন চলছিল আর্থিক টানাপোড়ন। যে কারণে মাঝে মাঝে লাগত ঝগড়া। আর পরিবারের এই অশান্তি ছিল দীর্ঘদিন। পরিবারের অশান্তির হাত থেকে মুক্তি পেতে আত্মহত্যার চেষ্টা করেন মা রিনা আক্তার। শনিবার বিষ পান করেন তিনি। তবে এ যাত্রায় বেঁচে গেলেও পরদিন হারাতে হলো তাদের ১৩ বছর বয়সের শিশুপুত্রকে। মা রিনা আক্তারের আত্মহত্যার চেষ্টা ও পরিবারের অশান্তি শিশু তামিমের কোমল হৃদয়কে যন্ত্রণা দেয়। সে যন্ত্রণা থেকে মুক্তি পেতে সে আত্মহত্যার পথ বেছে নেয়। অষ্টম শ্রেণির শিক্ষার্থী তামিম রোববার দুপুরে এ ঘটনা ঘটায়। মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের ঝামা মহেশপুর গ্রামে। তামিম ওই গ্রামের সাহা মোল্যার ছেলে। সে মহম্মদপুর উপজেলার ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, আর্থিক টানাপোড়নের কারণে সাহা মোল্যার পরিবারে দীর্ঘদিন ধরে অশান্তি লেগেছিল। এর জের ধরে শনিবার সকালে তার স্ত্রী রিনা আকতার বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে তিনি বাড়িতেই চিকিৎসাধীন। আর রোববার দুপুরে পরিবারের অন্যান্যদের অগোচরে শিশু তামিম ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, আমরা খবর পেয়ে লাশটি উদ্ধার করেছি। তবে পরিবারের সম্মতিতে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

মন্তব্য
Loading...