সংবাদ প্রকাশের পর চিতলমারীতে স্বাস্থ্যকেন্দ্র মেরামতে গতি ফিরেছে

0 ১২

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মেরামত কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ শিরোনামে দৈনিক প্রতিদিনের কথায় সংবাদ প্রকাশের পর তা দৃষ্টিগোচর হয়েছে কর্তৃপক্ষের। মেরামতের কাজে প্রথম দিকে অনিয়ম দেখা দিলে এলাকাবাসী ও সংশ্লিষ্ট দপ্তরের হস্তক্ষেপে মানসম্মত কাজ করা হচ্ছে বলে সরেজমিনে জানা গেছে।

প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়, উপজেলার কলাতলা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২০০৬ সালে একটি ভবন নির্মাণ করা হয়। ভবনটি বর্তমানে ব্যবহারে অনুপযোগী হয়ে পড়ায় সেটি মেরামতের কাজ চলছে। এ মেরামত কাজে নি¤œমানের মালামাল ব্যবহারসহ দায়সারাভাবে কাজ করা হচ্ছে বলে এলাকাবাসীর অভিযোগ। এ নিয়ে সংবাদ প্রকাশিত হলে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে সঠিকভাবে কাজ করার নির্দেশ দেন।

এ ব্যাপারে কলাতলা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার পরিকল্পনা পরিদর্শক মেহেদি হাসান জানান, ভবনটিতে কাজের শুরুতে বেশ অনিয়ম করা হলেও পত্রিকায় সংবাদ প্রকাশের পর এখন সঠিক নিয়মে করা হচ্ছে।

এ বিষয়ে কাজের ঠিকাদার গোপালগঞ্জের বুলেট শিকদার জানান, মেরামত কাজে যে অনিয়মের কথা উঠেছিল সেটি জানতে পেরে তিনি ঘটনাস্থলে গিয়ে কাজের দায়িত্বে থাকা লোকজনকে আবার সঠিকভাবে কাজ করার পরামর্শ দেন।

এ বিষয়ে বাগেরহাট জেলা উপসহকারী প্রকৌশলী ওবায়দুল হক জানান, কাজে অনিয়মের কথা জানতে পেরে তিনি মেরামত কাজ পরিদর্শনে আসেন। এখন কাজে কোন অনিয়ম হচ্ছে না বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

মন্তব্য
Loading...