নড়াইলে গাছ বিক্রিতে বাধা প্রদানের অভিযোগ

0 ১৮

নড়াইল পৌর প্রতিনিধি 

নড়াইলের নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামের বাসিন্দা অজিত মিত্রের নিজের জমির গাছ বিক্রিতে কাকা অখিল মিত্র বাধা প্রদান করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গাছ বিক্রিতে বাধা প্রদানের বিষয়টির নিষ্পত্তি চেয়ে লোহাগড়ায় থানায় জিডি দায়ের করেছেন অজিত মিত্র।

জিডির কপি ও স্থানীয় সূত্রে জানা গেছে, রায়গ্রামের বাসিন্দা অজিত মিত্রের কাকা হচ্ছেন অখিল মিত্র। অজিত মিত্রের পরিবারের সদস্যরা ব্যবসায়িক ও চাকুরি সূত্রে নড়াইল শহরে বসবাস করেন। অজিতের কাকা অখিল মিত্র চাকুরিসূত্রে দীর্ঘদিন চট্টগ্রামে বসবাসের পর ২০১৮ সাল থেকে রায়গ্রামের পৈত্রিক বাড়িতে বসবাস শুরু করেছেন। অখিল মিত্র তার ভাগের অংশের গাছ বিক্রি করলেও অজিতদের ভাগের অংশের গাছ বিক্রিতে অন্যায়ভাবে বাধা প্রদান করছেন। অজিত তাদের ভোগদখলকৃত জমির গাছ বিক্রি করতে গেলে কাকা অখিল মিত্র, কাকি স্মৃতি রাণী মিত্র, কাকাতো বোন স্বপ্না রাণী মিত্র অশ্রাব্য ভাষায় গালিগালাজসহ মামলার হুমকি দিয়ে গাছ বিক্রিতে বাধা প্রদান করেন। তাদের বাধার মুখে নিরুপায় হয়ে অজিত গাছ বিক্রি বন্ধ রেখেছেন।

অজিত অভিযোগে আরো উল্লেখ করেছেন, তার কাকা চাকুরি শেষে বাড়ি ফিরে এসে গ্রাম্য দলাদলিতে লিপ্ত হয়ে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টিতে উস্কানি দিয়ে চলেছেন। নিজের ছেলে সন্তানসহ আত্মীয়স্বজনের সঙ্গে তার দুর্ব্যবহার নিত্যনৈমিত্তিক ব্যাপার। কাকা অখিল মিত্র ও কাকি স্মৃতি রাণী মিত্র’র কারণে পরিবারের সদস্যদের মাঝে চলছে চরম অশান্তি। তাদের স্বার্থ চরিতার্থের অপচেষ্টার কারণে যেকোন সময় দুর্ঘটনার সৃষ্টির আশঙ্কা প্রকাশ করেছেন অজিত মিত্র। গাছ বিক্রিতে বাধাদানের বিষয়টি নিষ্পত্তি করতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তিনি।

এ ব্যাপারে অখিল মিত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে অজিতের পাওনা জমি ভাগ করে দেয়া হয়েছে। তার জমির গাছ বিক্রিতে আমি কখনো বাধা প্রদান করিনি।

মন্তব্য
Loading...