সুদের টাকার জন্যে গরু নিয়ে যাওয়ার অভিযোগ

0 ১৮

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বেনীপুর গ্রামে সুদের টাকা আদায় করতে না পেরে হতদরিদ্র পরিবারের গরু নিয়ে গেছেন এক সুদেকারবারি। ঘটনাটি সোমবার সকালে ঘটেছে। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় সন্ধ্যারাতে গরু ফিরে পেয়েছেন মালিক।

উপজেলার সীমান্ত ইউনিয়নের বেনীপুর মাঠপাড়ার হতদরিদ্র শহিদুল ইসলামের স্ত্রী নাজমা খাতুন বলেন, আমরা হতদরিদ্র মানুষ। আমাদের গ্রামের লাল মিয়ার ছেলে সুদেকারবারি ফিরোজ হোসেনের (৩২) নিকট থেকে গত ৮-৯ বছর আগে সুদে পাঁচ হাজার টাকা নিই। এ পর্যন্ত তাকে আমরা ৩০ হাজার টাকা দিই। কিন্তু বর্তমানে তিনি আমার নিকট এখনও ৮৫ হাজার টাকা দাবি করছেন। আমার স্বামী ফরিদপুর জেলায় কাজে থাকায় আমি তাকে টাকা দিতে পারিনি। এতে ফিরোজ আমার প্রতি ক্ষিপ্ত হয়ে সোমবার সকালে আমি বাড়িতে না থাকার সুযোগে আমার বাড়ির উঠানে বাঁধা বাছুরসহ গাভী খুলে নিয়ে যান।

সীমান্ত ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় সন্ধ্যারাতে ফিরোজ গরু ফেরত দেন।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগের ভিত্তিতে সাবইন্সপেক্টর সাহাজুল ইসলামকে দায়িত্ব দেয়ার পর তিনি গরুটি উদ্ধারের ব্যবস্থা করেন।

মন্তব্য
Loading...