যশোর মাস্টার্সকাপ সিক্স-এ সাইড ফুটবল : লটারির মাধ্যমে খেলোয়াড় বাছাই

0 ৮৩

নিজস্ব প্রতিবেদক

যশোরে এর আগে মাস্টার্সকাপ ক্রিকেট টুর্নামেন্টের দুটি আসর অনুষ্ঠিত হয়েছে। সেই সাফল্য থেকে উদ্বুদ্ধ হয়ে এবার জেলার সাবেক ফুটবলাররা আয়োজন করছেন মাস্টার্সকাপ ফুটবল। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত টুর্নামেন্ট ঈদের পর মাঠে গড়াবে।

ঈদের পর টুর্নামেন্ট মাঠে গড়ালেও সোমবার টুর্নামেন্টের জন্য লটারির মাধ্যমে খেলোয়াড় বাছাই সম্পন্ন করা হয়েছে। যশোর শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত লটারির ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামান। অনুষ্ঠানে বক্তব্যে রাখেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো, চৌগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য সোহেল আল মামুন নিশাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক এবিএম আখতারুজ্জামান।

প্রতিযোগিতায় ছয়টি দল ঘোষণার পাশাপাশি লটারির মাধ্যমে নির্বাচিত টিমলিডারদের নাম ঘোষণা কর হয়। ভৈরব কিংস দলের টিমলিডার হয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকউজ্জামান। এই দলের ম্যানেজার করা হয়েছে সেলিম রেজাকে। দলের খেলোয়াড়রা হলেন, মোস্তাফিজুর রহমান মুন্না, হারিস, সোহেল আল মামুন নিশাদ, এনাম মাহমুদ খান বাবু, এবিএম আখতারুজ্জামান, চন্দন, সুমন, অহেদ বাবু, আক্কাস আলী, নজরুল ইসলাম নজু, সনাতন রায় বর্ডার।

চিত্রা ক্যাপিটালের টিমলিডার সাবেক ফুটবলার আলী আকবর। দলের ম্যানেজার তৌহিদুল ইসলাম ফন্টু। দলের খেলোয়াড়রা হলেন, রফিক, মাসুদুর রহমান টনি, হালিম রেজা, লাকি, কাজী জামাল হোসেন, কুতুব উদ্দীন, আজিজুল ইসলাম শুকুর, মোহাম্মদ উল্লাহ, নবীরউজ্জামান, আফম আসাফুদ্দৌল্লা টিটো, হযরত আলী।

কপোতাক্ষ ডায়নামিক দলের টিমলিডার নির্বাচিত হয়েছেন জাতীয় দলের সাবেক ফুটবলার কাওছার আলী। ম্যানেজার আবুল কালাম আজাদ। দলের খেলোয়াড়রা হলেন, জাহিদ হাসান নিপ্পন, রিয়াদুল ইসলাম ইমন, মোবাশে^র হোসেন টুটুল, সাব্বির আহমেদ পলাশ, বাহারুল ইসলাম, সাহিদুর রহমান শান্ত, হারান চন্দ্র দে, মোনায়েম হোসেন, আনিসুর রহমান, সোহেল মাসুদ হাসান টিটো ও তপন মিত্র।

মধুমতি টাইটানিকের টিমলিডার করা হয়েছে অ্যাডভোকেট আব্দুল গফুরকে। এই দলের ম্যানেজার নির্বাচিত হয়েছেন কামাল হোসেন। দলের খেলোয়াড়রা হলেন, সবুজ, রতন, ওয়াসিম, আনোয়ার পারভেজ, টুলু, মাহমুদ, রাজেক জাহাঙ্গীর, মবকুল হোসেন, মশিয়ার রহমান, কাজী কামাল হোসেন, ফান্টা,

পদ্মা রেঞ্জার্সেও টিমলিডার আজিজুল হক জিল্লু। দলের ম্যানেজার দেবাশীষ মিশ্র জয়। খেলোয়াড়রা হলেন- পিয়ারুজ্জামান পিরু, জয়নাল আবেদীন, সাইফুল ইসলাম জামাল, আমিন হোসেন, মামুন, জিল্লুর রহমান, সেলিম হোসেন (বাঘা), সৈয়দ মাশুক মোহাম্মদ সাথী, ইব্রাহিম হোসেন, মারুফ হোসেন ও নূর ইসলাম। মেঘনা লায়ন্সের মাহমুদুল হক টিম লিডার নির্বাচিত হয়েছেন। এই দলের ম্যানেজার করা হয়েছে এসএম মাহমুদ হাসান বিপুকে। দলের খেলোয়াড়রা হলেন, রফিকুল ইসলাম হিরক, মান্না দে লিটু, মাহফুজুর রহমান নিপু, হাফিজুর রহমান, কাজী জয়নাল হোসেন, মিজান, আবুল বাশার মুকুল, কচি, জয় সাহা, পারভেজ, লিটন পারিজাত।

টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক এবিএম আখতারুজ্জামান বলেন, প্রতি দলে ৪০ হতে ৪৫ বছরের তিন জন, ৪৫ থেকে ৫৫ বছরের মধ্যে ৪ জন ও ৫৫ থেকে ৬০ বছরের মধ্যে তিন জন খেলোয়াড় অন্তর্ভুক্ত করা হয়েছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার ও রানার্স আপ দলকে ২০ হাজার টাকা প্রদান করা হবে।

মন্তব্য
Loading...