বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের ভলিবলের স্বর্ণ সেনাবাহিনী ও আনসারের

২৮

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ভলিবল প্রতিযোগিতার পুরুষ বিভাগে স্বর্ণ জিতেছে বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার বিকেলে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে তারা ৩-১ সেটে বাংলাদেশ বিমানবাহিনীকে পরাজিত করে। একই মাঠে অনুষ্ঠিত নারী বিভাগে বাংলাদেশ আনসার ও ভিডিপি ৩-১ সেটে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে স্বর্ণপদক জেতে।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন বিশ^াস, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পৌর মেয়র আঞ্জুমান আরা, যশোর সেনাবাহিনীর মেজর এএফএম আজমল হোসেন খান, ক্যাপ্টেন ফাতির আব্দুল্লাহ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপমহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, মাশরাফি বিন মোর্ত্তজার পিতা গোলাম মোত্তুর্জা স্বপনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় ৫ এপ্রিল থেকে প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় পুরুষ গ্রুপে আটটি এবং নারী বিভাগে সাতটি দল অংশগ্রহণ করে।

মন্তব্য
Loading...