বছরজুড়েই থাকবে ইমরানের চমক

১৩৫

নিজস্ব প্রতিবেদক

২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত সেরাকণ্ঠ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম সবার নজর কাড়েন ফোক ঘরানার তরুণ কণ্ঠশিল্পী ইমরান খন্দকার। এরপর ২০১৬ সালে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘সাদাকালো দুঃখ’। এ অ্যালবামটি বেশ প্রশংসা কুড়ায়। এরপর থেকে তিনি নিয়মিত গান করে চলেছেন।
সেই ধারাবাহিকতায় বুধবার প্রকাশ হয়েছে ইমরানের নতুন গান। নতুন বছর উপলক্ষে প্রকাশ হওয়া এ গানের নাম ‘আসবে কবে সুদিন’। শিল্পী জানিয়েছেন, ৩০ ডিসেম্বর মৌলিক এ গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ হয়েছে। দেখা যাচ্ছে শিল্পী ইমরানের নিজের ইউটিউব চ্যানেলে।
‘আমিতো আর নাইরে আমার/তোমার মাঝে বিলীন/মনের কথা কইলে কেনো/মুখটা করো মলিন/ আশায় আশায় থাকি তোমার/কবে তুমি হইবা আমার/আসবে কবে সুদিন’ এমন কথায় সাজানো গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গাওয়ার পাশাপাশি এ গানের সুর করেছেন শিল্পী নিজেই। সংগীতয়োজন করেছেন শোভন রায়।
নতুন গান ও আগামী বছরের ব্যস্ততা নিয়ে ইমরান খন্দকার বলেন, ‘করোনাকালে স্টেজ শো’য়ের ব্যস্ততা না থাকায় বেশ কয়েকটি গান রেডি করেছি। তারই একটি এই নতুন গান। এছাড়া আশা করছি নতুন বছরজুড়ে মৌলিক গানের চমক শ্রোতাদের উপহার দিতে পারব।
ভিডিওটি ইমরান খন্দকারের ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে। এছাড়াও শ্রোতারা শুনতে পারছেন জিপি মিউজিক, বাংলালিংক ভাইব অ্যাপ ও অন্যান্য ডিজিটাল প্লাটফর্মে।

মন্তব্য
Loading...