মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই : এমপি রণজিৎ রায়

২১

বাঘারপাড়া পৌর প্রতিনিধি

যশোর-৪ আসনের এমপি রণজিৎ কুমার রায় বলেছেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলা সহায়ক শক্তি হিসেবে কাজ করে। ক্রিকেটের মতো ফুটবল খেলায়ও গণজাগরণ গড়ে তুলতে হবে। ক্রিকেট খেলার মাধ্যমে বাংলাদেশ আজ সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে। আমরা ফুটবল খেলায়ও পরিচিতি লাভ করে বাংলাদেশকে সম্মানিত করতে কাজ করব।
বৃহস্পতিবার বিকেলে যশোরের বাঘারপাড়া বাসুয়াড়ী ইউনিয়নের খলিলপুর স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আজ আমরা গর্ব করে বলতে পারি খেলাধুলায় বাংলাদেশ পিছিয়ে নেই। খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণিপেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। তবেই আগামীদিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব।
উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা, বাঘারপাড়া মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেতা আজগার আলী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্র্তা সৈয়দ আল-মামুন, বাসুয়াড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান সরদার, সাধারণ সম্পাদক নুর জালাল খান, ইউপি সদস্য সাদেকুর রহমান, জাহিদ হাসানসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য
Loading...