অভয়নগরে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পলাতক স্বামী

২১

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার চাকই-মরিচা গ্রামের গৃহবধূ হিরা বেগমকে (৩৩) তার স্বামী বিল্লাল সরদার সামান্য ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোরে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে গেছে। গৃহবধূর চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।
হাসপাতালে মুমূর্ষু অবস্থায় হিরা বেগম জানান, তার পাষ- স্বামী বিল্লাল সরদার সামান্য কথাকাটাকাটির এক পর্যায়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে বিলের দিকে দৌড়ে পালিয়ে যান। তিনি কাঁদতে কাঁদতে আরও বলেন, আমি ওই পাষ- স্বামীর বিচার দাবি করছি।
হিরা বেগমের মা উপজেলার ভাটপাড়া গ্রামের মজিদা বেগম জানান, চাকই গরুহাটখোলা সংলগ্ন গ্রামের আক্কাচ আলী সরদারের ছেলে বিল্লাল সরদার অমানুষিকভাবে তার মেয়ের গায়ে আগুন দিয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. টুম্পা কুন্ডু বলেন, হিরা বেগমের বুক, পিঠ ও দুই হাতের সিংহভাগ পুড়ে ঝলসে গেছে। তার প্রাথমিক চিকিৎসা শেষে বৃহস্পতিবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

মন্তব্য
Loading...