যশোরে পিকআপ চুরির ঘটনায় মামলা

0

নিজস্ব প্রতিবেদক

যশোর শহরতলীর রামনগর থেকে একটি পিকআপ চুরির ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। বাঘারপাড়া উপজেলার রুস্তমপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে শামিম হাসান শনিবার রাতে মামলাটি করেন।
মামলায় বাঘারপাড়া উপজেলার জামালপুর গ্রামের মোজাহার আলীর ছেলে বর্তমানে রামনগর বিহারি ক্যাম্পে বসবাস করা হাসানুর হোসেন ড্রাইভারসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়।
মামলায় বাদী উল্লেখ করেন, তার একটি ব্লোরো পিকআপ ছিল। যার আনুমানিক মূল্য ৪ লাখ ২৫ হাজার টাকা। পিকআপটি ড্রাইভার হাসানুর হোসেন চালাতেন। প্রতিদিনের মতো গত ১২ নভেম্বর রাত আনুমানিক ৮টার দিকে রামনগর বিহারি ক্যাম্প রেজাউল মিস্ত্রির মোটরগ্যারেজের সামনে রেখে ড্রাইভার হাসানুর বাড়ি যান। পরের দিন দুপুর আনুমানিক ১২টার দিকে ড্রাইভার হাসানুর রেজাউল মিস্ত্রির গ্যারেজের সামনে গাড়ি নিতে গিয়ে দেখেন গাড়িটি নেই। হাসানুর গাড়িটি না পেয়ে তাকে ফোন করে জানান। খবর শুনে তিনি বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। একপর্যায়ে জানতে পারেন ড্রাইভার হাসানুর হোসেন গাড়ি চুরির খবর দেয়ার আগে ঘটনার দিন ভোরে ঝিকরগাছার লাউজানি বাজারের একজনকে গাড়ি দেখান। গাড়িতে লাগানো জিপিআরএসের মাধ্যমে দেখা যায় ঘটনার দিন ভোর আনুমানিক ৪টা ৩৫ মিনিটে হাসানুর হোসেনের সহযোগী রেজাউল মিস্ত্রির মোটরগ্যারেজের সামনে থেকে গাড়িটি চালিয়ে উপশহর হয়ে পালবাড়ি, চাঁচড়া মোড় দিয়ে বেনাপোল সড়ক দিয়ে ঝিকরগাছার লাউজানি বাজারে গিয়ে জিপিআরএসর সংযোগ বিছিন্ন করে। হাসানুর হোসেন কৌশলে গ্যারেজে থেকে গাড়িটি নিয়ে ঝিকরগাছার লাউজানি বাজারে বিক্রি করে দেন।

মন্তব্য
Loading...