মাগুরায় স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

0

মাগুরা প্রতিনিধি

মাগুরায় স্বামীকে গাছের সাথে বেঁধে রেখে স্ত্রীকে (৪৫) গণধষর্ণের অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে অজ্ঞাত ৫ জনকে আসামি করে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী।
ওই নারীর স্বামী সিদ্দিক জোয়ারদার বলেন, আমি ও আমার স্ত্রী ধান মৌসুমে গ্রামে গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে ধান সংগ্রহের কাজ করি।
প্রায় বিশ দিন আগে ধান সংগ্রহ করার জন্য ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বইনদেখালি থেকে মাগুরা সদরের জাগলা গ্রামে ধান সংগ্রহের জন্য আসি। নিজের কোন থাকার জায়গা না থাকায় আমরা জাগলা এলাকার মাঠে পলিথিনের তাবু খাটিয়ে বসবাস করি। শনিবার সন্ধ্যায় অপরিচিত ৫ জনের একটি সংঘবদ্ধ চক্র ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর চড়াও হয় এবং মেরে ফেলার হুমকি দেয়। এ সময় তারা আমাকে জোরপূর্বক একটি গাছের সাথে বেঁধে রাখে এবং আমার স্ত্রীকে জোর করে ধরে পাশের একটি পুকুরের নিকট নিয়ে ধর্ষণ করে। এ সময় আমার কাছ থেকে ৫ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। ধর্ষণ শেষে কাউকে কিছু না জানানোর হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে আমরা চিৎকার দিলে এলাকার লোকজন আমাদের উদ্ধার করে। এ ঘটনায় আমার স্ত্রী নিজে বাদী হয়ে সদর থানায় মামলা করেন।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ রোববার দুপুরে মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য
Loading...