যশোরে ‘অপহৃত’ স্কুলছাত্রী উদ্ধার, ফিরতে চায় না বাড়িতে

0 ১৮

নিজস্ব প্রতিবেদক

যশোরে ‘অপহরণের শিকার’ স্কুলপড়–য়া এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। পরে ওই ছাত্রী আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। তবে সে বাড়িতে ফিরতে না চাওয়ায় তাকে সেল্টার হোমে পাঠানো হয়েছে।
এ ঘটনায় একটি অপহরণ মামলা হয়েছে। তবে পুলিশ আসামি রিপন হোসেনকে গ্রেফতার করতে পারেনি। ঘটনাটি যশোর সদর উপজেলার বিরামপুর গ্রামের কালিতলা এলাকার।
ওই গ্রামের মফিজ মোল্লা বিরামপুর বাবুপাড়ার বাবর আলীর ছেলে রিপন হোসেনসহ তার সহযোগী ৪/৫ জনের বিরুদ্ধে শুক্রবার কোতয়ালি থানায় মামলা করেন।
মামলায় উল্লেখ করা হয়েছে, ওই স্কুলছাত্রী (১৩) শিলা রায় চৌধুরী মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে লেখাপড়া করে। স্কুলে আসা-যাওয়ার সময় রিপন হোসেন তাকে উত্ত্যক্ত করতো। এক পর্যায় প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাব প্রত্যাখান করায় ফুঁসলাতে থাকে। এক পর্যায়ে রিপনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি ওই ছাত্রী তার মা বাবাকে জানালে তারা রিপন হোসেনের অভিভাবকদের কাছে জানান। তবে তারা বিষয়টিকে গুরুত্ব দেননি।
এদিকে, গত ১৮ নভেম্বর বিকেল ৩টায় বিরামপুর ফকিরের মোড়ের কোচিং সেন্টার থেকে পড়া শেষে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে রিপনসহ তার সহযোগীরা ইজিবাইকে করে অপহরণ করে। পরে তার কোনো খোঁজ না পেয়ে অভিভাবকরা পুলিশের দারস্থ হন। পুলিশ শুক্রবার তাকে উদ্ধার করলেও অভিযুক্ত রিপন হোসেনকে গ্রেফতার করতে পারেনি।
তবে ওই ছাত্রী ২২ ধারায় জবানবন্দি দিলেও বাড়িতে ফিরে যেতে না চাওয়ায় আদালত তাকে আহসানিয়া মিশন সেল্টার হোমে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য
Loading...