মাস্ক বাধ্যতামূলক করতে মাঠে ভ্রাম্যমাণ আদালত

0 ১০

নিজস্ব প্রতিবেদক

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সচেতনতামূলক কর্মসূচি অব্যাহত রয়েছে। কর্মসূচির আওতায় শনিবার যশোর শহর ও শহরতলীর কয়েকটি এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। এ সময় জনসম্মুখে মাস্ক না পরার কারণে আটজনকে অর্থদ- দেয়া হয়।
জেলা প্রশাসন এক বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার বিকেলে যশোর শহরের পালবাড়ী মোড় এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান ও উপশহর নিউ মার্কেট বাসস্ট্যান্ড, জেলখানা রোড এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আতিকুর রহমান ও দড়াটানা মোড় এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আখতারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না পরে চলাচল করার অপরাধে আটজনকে চার হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।
একই সময় ভ্রাম্যমাণ আদালত শহরের পালবাড়ী মোড় ও উপশহর খাজুরা বাসস্ট্যান্ড এলাকায় গণপরিবহণে অভিযান পরিচালনা করেন। গণপরিবহনের যাত্রীদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে এই অভিযান চালানো হয়। গণপরিবহনে মাস্ক ছাড়া কোনো যাত্রী উঠতে পারবেন না বলেও সংশ্লিষ্ট কাউন্টারে নির্দেশনা দেন আদালত। এসময় দরিদ্রদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

মন্তব্য
Loading...