রাজিয়া নাসেরের মরদেহে যশোর আ.লীগের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা

0 ৬৩

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাই শহিদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, সংসদ সদস্য শেখ সালাহউদ্দীন জুয়েলের মা ও সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় দাদি বেগম রাজিয়া নাসের মরদেহে শেষ শ্রদ্ধা জানিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সোমবার রাত ৮টা ৫০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজিয়া নাসের। তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর।
মঙ্গলবার বাদ জোহর জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়। জানাজা শেষে বনানী কবরস্থানে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রাজিয়া নাসেরের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলের পক্ষ থেকে নেতারা শ্রদ্ধা নিবেদন করেন।
এছাড়া যশোর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সিনিয়র সহসভাপতি আব্দুল মজিদ, যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও দলের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, যুগ্মসাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন এবং সাংগঠনিক সম্পাদক ও যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুসহ নেতৃবৃন্দ শেষ শ্রদ্ধা জানান।

মন্তব্য
Loading...