মাগুরায় জমিতে পানি দেয়া নিয়ে কৃষক খুন

0

মগুরা প্রতিনিধি

মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের নন্দলালপুর গ্রামে ফসলের জমিতে পানি দেয়াকে কেন্দ্র করে দুইপক্ষে সংঘর্ষে মো. জাকির হোসেন লিটন (৪৮) নামের এক কৃষক নিহত হয়েছেন। নিহত জাকির হোসেন নন্দলালপুর গ্রামের মুন্সি মনসুর আহমেদের ছেলে।
সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নন্দলালপুর গ্রামের পশ্চিমপাড়ায় একটি চায়ের দোকানের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ সময় আহত হন আরো ৩ জন। আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতের স্ত্রী হেলেনা বেগম বলেন, নন্দলালপুর গ্রামের শরিফুল ইসলাম শরি ও জাকির হোসেনের মধ্যে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। তার জের ধরে আমার স্বামীকে ধারালো বাশের লাঠি ও অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে তারা। ঠেকাতে গেলে আমাকেও বেধড়ক মারপিট কওে তারা। পরে আমার স্বামীর পায়ের রগ কেটে মাথায় কুপিয়ে তাকে হত্যা করে শরিফুল ইসলাম ও তার লোকজন।
তিনি অভিযোগ করেন, সোমবার বিকেলে ফসলের জমিতে পানি দেয়াকে কেন্দ্র করে তার স্বামীর সাথে হত্যাকারীদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে তারা তার স্বামীকে হত্যা করে।
নিহতের ভাতিজা বাঁধন হোসেন বলেন, আমার চাচার সাথে একই গ্রামের শরিফুল ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন বলেন, ফসলের জমিতে পানি দেয়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষে এ হত্যাকান্ড ঘটেছে। জাকির হোসেন নামের এক কৃষক নিহত হয়েছেন।

মন্তব্য
Loading...