মাগুরায় নিখোঁজের দু’দিন পর পুকুর থেকে মরদেহ উদ্ধার

0 ১২

মাগুরা প্রতিনিধি

মাগুরার শালিখা উপজেলার কুশখালী গ্রামে পুকুর থেকে নিখোঁজের দুইদিন পর উদ্ধার হয়েছে হাজী ইউনুস (৬৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ। শালিখা থানা পুলিশ এলাকাবাসীর খবরের ভিত্তিতে রোববার দুপুরে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে। হাজী ইউনুস কুশখালী গ্রামের উজির বিশ্বাসের পুত্র।
স্থানীয় এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে কুশখালী গ্রামের শাখায়াৎ হোসেন ও গোলাম সরোয়ারের নেতৃত্বে দুইদল গ্রামবাসীর মধ্যে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ২০১২ সালে সংঘটিত একটি হত্যা মামলার সাক্ষি দেওয়ার জন্য গত এক সপ্তাহ আগে প্রতিপক্ষ গোলাম সরোয়ারের সমর্থকেরা সাখায়াৎ হোসেন এর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। এ ঘটনার জের ধরে গত শুক্রবার দুপুরে দুই পক্ষের মধ্যে নতুন করে বাকবিত-া ও উত্তেজনা সৃষ্টি হয়। এ উত্তেজনার সূত্র ধরে এদিন রাত থেকে শাখায়াৎ হোসেন সমর্থক কাঠ ব্যবসায়ী হাজী ইউনুস নিখোঁজ হন। রোববার দুপুর ৩টার দিকে কুশখালী গ্রামের একটি পুকুরে এলাকাবাসী হাজী ইউনুসের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খরব দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, ইউনুস বিশ্বাস শুক্রবার রাত থেকে নিখোঁজ হয়েছে পরিবারের দাবি। রোববার দুপুরে নিহতের বাড়ির পাশ্ববর্তী একটি পুকুরে লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। লাশের গায়ে লাঠির আঘাতের বিভিন্ন চিহ্ন রয়েছে। এ ঘটনায় শালিখা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য
Loading...