যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে যশোরের তিন নেতা

0 ৩৪

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন যশোরের তিন নেতা। এদের মধ্যে একজন প্রেসিডিয়াম সদস্য, একজন প্রচার সম্পাদক এবং অন্যজন নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। শনিবার ঘোষিত ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে তারা স্থান পেয়েছেন। এর আগে গত বছর ২৩ নভেম্বর দলটির সম্মেলন অনুষ্ঠিত হয়।
ঘোষিত কমিটিতে যশোরের ঝিকরগাছার সন্তান আনোয়ার হোসেনকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। মণিরামপুরের কৃতীসন্তান জয়দেব নন্দী পেয়েছেন প্রচার সম্পাদকের পদ। আর চৌগাছার কৃতীসন্তান অমিত কুমার বসু যুবলীগের সদস্য হয়েছেন।
আনোয়ার হোসেন যুবলীগের আগের কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক পদে ছিলেন। আর জয়দেব নন্দী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। তিনি যশোর জেলা আওয়ামী লীগের সাবেক নির্বাহী সদস্য। যুবলীগের নির্বাহী সদস্য পাওয়া অমিত কুমার বসু বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। এছাড়া তিনি বর্তমানে চৌগাছা উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পদকের দায়িত্বে আছেন।
শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে পূর্ণাঙ্গ কমিটির তালিকা হস্তান্তর করেন।

মন্তব্য
Loading...