আগামীর বেনাপোল হবে খেলাধুলার উর্বরভূমি : মেয়র লিটন

0 ১০৩

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ফুটবল এন্ড ক্রিকেট সাপোর্টার্স ফোরামের উদ্যোগে বেনাপোলে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে বেনাপোল ফুটবল মাঠে ক্রীড়া প্রশিক্ষণ প্রতিষ্ঠান আলহাজ্ব নূর ইসলাম ফুটবল একাডেমির ৪০ জন খেলোয়াড়ের মাঝে এই ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন একাডেমির সভাপতি, যশোর জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন। তিনি বলেন, সবাই বলে বেনাপোল নাকি মাদকের উর্বর জায়গা। কিন্তু আমরা মাদক নিইনি। নেবও না। আগামীর বেনাপোল হবে খেলাধুলার উর্বরভূমি এটাই আমাদের সংকল্প। এটাই আলহাজ¦ নূর ইসলাম ফুটবল একাডেমির স্বপ্ন।
মেয়র আরো বলেন, একাডেমিটি আমার বাবার নামে। এটা চালাতে গেলে অনেক খরচ হয়। কিন্তু রাষ্ট্রীয়ভাবে কোনো সহযোগিতা এখনো পায়নি। ছোট ছোট স্পন্সর দিয়ে আমাদের চালাতে হয়। খেলোয়াড়দের ক্রীড়াসামগ্রী প্রদান করায় বাংলাদেশ ফুটবল এন্ড ক্রিকেট সাপোর্টার্স ফোরামকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর কাউন্সিলর মিজানুর রহমান, বাংলাদেশ ফুটবল এন্ড ক্রিকেট সাপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।
বিশেষ অতিথি হারুন অর রশিদ বলেন, সারাদেশে তৃণমূল পর্যায়ে খেলাধুলাকে ছড়িয়ে দিতে এই সংগঠন কাজ করে যাচ্ছে। আগামীদিনে আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমির পাশে থেকে সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি প্রদান করেন তিনি।
উপস্থিত ছিলেন একাডেমির সিনিয়র সহসভাপতি এমদাদুল হক বকুল, ক্রীড়াপ্রেমী সাংবাদিক আজিবর রহমান প্রমুখ। সঞ্চালনা করেন একাডেমির কোচ সাব্বির আহম্মেদ পলাশ।

মন্তব্য
Loading...