যশোরে ঘরজামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

0 ৭০২

নিজস্ব প্রতিবেদক

যশোরে সুমন হোসেন (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে তার শ^শুরবাড়ি শহরের এমএম কলেজ এলাকার রেজাউল ইসলামের বাড়ি থেকে লাশাটি উদ্ধার করে পুলিশ। তিনি ৪ বছর ধরে শ^শুর রেজাউল ইসলামের বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতেন।
নিহত সুমন সদর উপজেলার সানতলা গ্রামের দাউদ হোসেনের ছেলে। তার স্ত্রী দুবাই প্রবাসী। সুমনের পরিবারের অভিযোগ, সুমনকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে।
স্থানীয়রা জানান, সোমবার রাতে খেয়ে সুমন তার ঘরে ঘুমাতে যান। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হলে শাশুড়ি ডাকাডাকি করেন। কিন্তু সুমন ঘুম থেকে না উঠলে শাশুড়ি প্রতিবেশীদের ডাকেন। প্রতিবেশীরা এসে ঘরের টিনের চাল খুলে দেখতে পান সুমন গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।
নিহত সুমনের বাবা দাউদ হোসেন অভিযোগ করেন, সুমনকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। তার পিঠ, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
যশোর কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে ব্যবস্থা নেয়া হবে। আর অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য
Loading...