নওয়াপাড়ায় জমির দখল বুঝে পেলেন নিলামক্রেতা

0 ৭৭

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌর এলাকায় নিলামক্রেতাকে জমির দখল বুঝিয়ে দিয়েছেন বিজ্ঞ আদালত। সোমবার বিকেলে যশোরের যুগ্ম জেলা জজ ১ম ও অর্থঋণ আদালতের প্রতিনিধি, স্থানীয় থানা পুলিশ, পৌর কাউন্সিলরবৃন্দ, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ ও এলাকাবাসীর উপস্থিতিতে নওয়াপাড়া পৌরসভার রাজঘাট গ্রামের মৃত অর্জুন দাসের ছেলে নিলামক্রেতা বিপ্লব কুমার দাসকে জমির দখল বুঝিয়ে দেওয়া হয়।
সূত্র জানায়, নওয়াপাড়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের গুয়াখোলা মৌজায় জেএল নম্বর-৩৪, হাল- ৫৫ এর জমির সিএস খতিয়ান ২৪০,৭, ৫৫২। এসএ খং- ৩২৬, ৯, ৬০২, ২৮৭। বর্তমান জরিপ বা বুজারত খতিয়ান ১৫৭৭। ডিপি খতিয়ান ১১২৩। সেপাঃ খতিয়ান ২৮৭-৫/ ২.৪.৫০ শতক, ২৮৭-৫/ ১.১৪ শতক, ২৮৭-৫/ ৩.৪.৫০ শতক, ২৮৭-৬/ ২.৬.৪২ শতক, ২৮৭/ ৭.৬.৩৫ শতক। সিএস ও এসএ দাগ নম্বর ৪১৯, ৪২২ ও ৪২৬। আরএস দাগ নম্বর ১৫৮৭ এর ৩৫.৭৭ শতক জমি ও তদস্থিত বর্তমান ও ভবিষ্যৎ নির্মাণাদি সম্পত্তির দখল বুঝিয়ে দেওয়া হয় নিলামক্রেতা বিপ্লব কুমার দাসকে।
উল্লেখ্য, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড নওয়াপাড়া বাজার শাখা কর্তৃক নিলামকৃত জমি বিপ্লব কুমার দাস নিলামসূত্রে ক্রয় করেন।

মন্তব্য
Loading...