আগস্টে স্বাধীনতা বিরোধী শক্তি ষড়যন্ত্রে মেতে ওঠে : এমপি শাহীন চাকলাদার

১৩২

কেশবপুর প্রতিনিধি

যশোরের কেশবপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী পালনে কর্মসূচি নির্ধারণের লক্ষ্যে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগস্ট মাস শোকের মাস। আর এ মাস আসলেই স্বাধীনতা বিরোধী শক্তি ষড়যন্ত্রে মেতে ওঠে। তবে স্বাধীনতা বিরোধীদের কোনো স্থান কেশবপুরের মাটিতে থাকবে না।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের অহংকার। তাই স্বাস্থ্যবিধি মেনেই জাতীয় শোক দিবস পালন করা হবে।
তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। তার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে। আর এ উন্নয়নের ধারাবাহিকতায় কেশবপুরকে মডেল উপজেলায় পরিণত করা হবে। শিক্ষাক্ষেত্রে উন্নতির জন্য যা যা প্রয়োজন তার ব্যবস্থা করা হবে।
এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা। মতবিনিময়সভায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচএম আমির হোসেন, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, কেশবপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক, পাঁজিয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম মুকুল, বজলুর রহমান, শহীদুল্লা ইসলাম প্রমুখ।

মন্তব্য
Loading...