করোনাকে জয় করলেন লস্কর ইউনিয়নের চেয়ারম্যান

৬৫

পাইকগাছা প্রতিনিধি

খুলনা পাইকগাছার লস্কর উইনিয়নের চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান (তুহিন) বিভিন্ন দুর্যোগের ন্যায় করোনা মহামারির সময়েও জীবনের ঝুঁকি নিয়ে আর্তমানবতার সেবায় নিরলস পরিশ্রম করে যাচ্ছিলেন। একপর্যায় তিনিও করোনায় আক্রান্ত হয়ে খুলনার টুটপাড়ায় নিজস্ব বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিতে থাকেন। পরবর্তীতে করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় বৃহস্পতিবার সকাল ১০টায় খুলনার বাসা থেকে পাইকগাছার উদ্দেশ্যে রওনা হন। ১১টার দিকে তালা-পাইকগাছা সীমান্তের কাছিঘাটা নামক স্থানে পৌঁছালে এলাকা থেকে আগত শতশত মানুষ তাকে অভ্যর্থনা জানিয়ে লস্কর ইউনিয়ন পরিষদের দিকে রওনা হয়। চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান (তুহিন) ইউনিয়ন পরিষদে পৌঁছলে ইউনিয়ন পরিষদবর্গ ও লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুলের শিক্ষক স্ট্যাফসহ এলাকার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে করোনামুক্ত হওয়ায় মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার জন্য দোয়া ও আশীর্বাদ করার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানান।
উপস্থিত ছিলেন লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক আলহাজ মেসবাহুল ইসলাম, ইউপি সদস্য জিএম তাজ উদ্দীন, প্রকাশ চন্দ্র মন্ডল, অরবিন্দ কুমার মন্ডল, আছাবুর রহমান সরদার, মিনতী রানী মিস্ত্রী, রমেছা বেগম, ইউপি সচিব ফারুক হোসেন সরদার, সাবেক ইউপি সদস্য গাউসুল হক, গ্রাম আদালত সহকারী বাবুল আক্তারসহ ইউনিয়নবাসী।

মন্তব্য
Loading...