পরকীয়ার জেরে ভারতীয় নারী শার্শায়

0 ৮৯

বেনাপোল প্রতিনিধি

পরকীয়া প্রেমের জের ধরে ভারতের দুই সন্তানের জননী বাংলাদেশের দুই সন্তানের জনকের কাছে চলে এসেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শার্শার পাঁচভুলোট এলাকার নজরুল ইসলামের ছেলে লিটনের কাছে ভারতের রাজনের স্ত্রী চোরাইপথে পালিয়ে এসেছে। সাথে ওই নারীর একটি কন্যা সন্তানকেও নিয়ে এসেছে।
গোগা ইউনিয়নের পাঁচভুলোট এক নম্বর ওয়ার্ডের মেম্বার নেছারউদ্দিন বলেন, লিটনের এই পরকীয়া নিয়ে কয়েকবার সালিশ বিচার করে তাকে মারধরও দিয়েছি। কিন্তু লিটন কোন কথা না শুনে গত ২০ জুলাই চোরাই পথে বিজিবির চোখ ফাঁকি দিয়ে ওই নারীকে ভারত থেকে নিয়ে এসেছে। তবে সে তার গ্রামের বাড়িতে না তুলে যশোরে ভাড়াবাড়িতে রয়েছে।
লিটনের প্রথম স্ত্রী দুই সন্তানের জননী রেক্সোনা বেগম বলেন, লিটন গরুর রাখাল ছিল। সেই সুবাদে প্রায় ভারত যেত। প্রায় ৫ বছর আগে ওই নারীর সাথে লিটন অবৈধ সম্পর্ক গড়ে তোলে। ওই নারীর বাড়ি পাঁচভুলোট ঘাট পার হয়ে ভারতের গাইঘাটা থানার বন্নিবাড়িয়া গ্রামে। তিনি বলেন, আমার একটি মেয়ে বিয়ে দিয়েছি একটি নাতি আছে লজ্জার বিষয়। আপনারা ভারতীয় মেয়েটিকে বুঝিয়ে তার নিজ দেশে পাঠিয়ে দেন।
স্থানীয়রা বলেন, গরুর রাখাল লিটন ভারতীয় মেয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেমজ সম্পর্ক গড়ে তুলে নিজ স্ত্রী সন্তানদের দেখাশুনা করে না। লিটন আয় উপার্জন বাদ দিয়ে এখন ওই নারীকে নিয়ে মেতে আছে।
কিভাবে সীমান্ত পার হয়ে একটি সন্তান নিয়ে ওই নারী বাংলাদেশে আসল জানতে চেয়ে অগ্রভুলোট সীমান্তর বিজিবি সুবেদারকে কয়েকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নাই।
এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলমকে ফোন দিয়ে জানতে চাইলে তিনি বলেন থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ না দিলে কোনো ব্যবস্থা নেওয়া সম্ভব না।

মন্তব্য
Loading...