সরকারের সুযোগ-সুবিধা থেকে কেউ বঞ্চিত হবে না : এমপি শাহীন চাকলদার

১৩৪

কেশবপুর প্রতিনিধি

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেছেন, কেশবপুরবাসী আমার প্রতি বিশ^াস রেখেছেন। তাদের বিশ্বাসের মর্যাদা রাখতে আমি এই জনপদের মানুষের সুবিধা ও উন্নয়নে কোনো দল দেখবো না, আমি চাই কেশবপুরের মানুষ শান্তিতে বসবাস করুক, সরকারের সকল সুযোগ-সুবিধা থেকে কেউ যেন বঞ্চিত না হয়।
বুধবার বিকেলে কেশবপুর উপজেলা পরিষদের সমন্বয়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এটি তার প্রথম সভা।
সভায় তিনি আরো বলেন, আগামীতে কেশবপুর পৌরসভাসহ উপজেলা পরিচ্ছন্ন আধুনিক নগরীতে পরিণত হবে। তিনি বলেন, কেশবপুরবাসী যাতে স্বস্তি ও শান্তিতে থাকে সে জন্য অপরাধী কাউকে ছাড় দেয়া হবে না।
করোনাভাইরাস সংক্রমণের হাত থেকে বাঁচতে সকলকে সরকারের সকল বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান।
এতে সভাপতিত্ব করেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, চেয়ারম্যান আব্দুস সামাদ মাস্টার, চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান মুক্তা, শফিকুল ইসলাম মুকুল, আলাউদ্দীন আলা, আনিসুর রহমান, শামসুউদ্দীন দফাদার প্রমুখ।
এদিকে সভার শুরুতে সংসদ সদস্য শাহীন চাকলাদারকে কেশবপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন ও ফুলেল শুভেচ্ছা জানান ইউএনও নুসরাত জাহান।
সভা শেষে সংসদ সদস্য শাহীন চাকলাদার কেশবপুর পৌরসভায় পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম। এছাড়া কেশবপুর প্রেসক্লাবের পক্ষ থেকে এমপি শাহীন চাকলাদারকে ফুল দিয়ে অভিনন্দন জানান কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইনসহ নেতৃবৃন্দ। হিজলডাঙ্গা শহিদ ফ্লাইট লে. মাসুদ মেমোরিয়াল কলেজের পক্ষে অধ্যক্ষ মশিয়ার রহমানের ক্রেস্ট ও কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর তিনি দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।
এ সময় কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য
Loading...