শরণখোলায় চিকিৎসকসহ আক্রান্ত ১১

0 ১১১

শরণখোলা প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা যোদ্ধা চিকিৎসকসহ নতুন আরো ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। খুলনার পিসিআর ল্যাব থেকে বৃহস্পতিবার রাতে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট শরণখোলায় এসে পৌঁছায়।
আক্রান্তরা হচ্ছেন, শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা যোদ্ধা ডা. ফয়সাল আহম্মেদ (৩৫), সেবিকা (নার্স) পপি রানী (২৪), স্বাস্থ্যসহকারী শাহজাহান মিয়া (৫৯), শরণখোলা থানা পুলিশের সদস্য শ্যামল কৃষ্ণ পাল (৫৭), মাতৃভাষা ডিগ্রী কলেজের প্রভাষক আবুল খায়ের (৩৮), কদমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক টিএম মিজানুর রহমান (৫২), রায়েন্দা বাজারের বাসিন্দা শারমিন সুলতানা (২২), রাশিদা বেগম (৪৫), সাইফুল ইসলাম (৩৬), রাজৈর বাসস্টান্ড এলাকার সিরাজুল ইসলাম (৪০) ও উত্তর বাধাল গ্রামের সাইফুল ইসলাম (৭৭)।
শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, আক্রান্তরা সবাই করোনার উপসর্গ নিয়ে চিকিৎসা নিতে আসলে তাদের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। গত ১৪, ১৭ ও ২১ জুলাই সংগৃহিত নমুনা খুলনার পিসিআর ল্যবে পাঠানো হয়। সেখান থেকে বৃহস্পতিবার ওই ১১ জনের পজিটিভ রিপোর্ট আসে। তবে তাদের মধ্যে পুলিশ সদস্য শ্যামল পাল শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং বাকিরা সবাই সেলফ আইসোলেশনে সুস্থ আছেন। শরণখোলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৫১ জন, এর মধ্যে একজনের মৃত্যু এবং ৩৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া বর্তমানে ১৫ জন আক্রান্ত আছেন বলে তিনি জানান।

মন্তব্য
Loading...