সাতক্ষীরায় মসজিদ-মন্দির উন্নয়নে সাড়ে ৪ লাখ টাকা বিতরণ

৬৮

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় মসজিদ ও মন্দিরের উন্নয়নকল্পে ৪ লাখ ৪৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা ডিজিটাল কর্নারে ধর্ম মন্ত্রণালয় হতে প্রদত্ত এসব চেক বিতরণ করেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু। এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম মারুফ তানভীর হোসাইন সুজন, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার চিফ এডিটর শেখ তহিদুর রহমান ডাবলু প্রমুখ।
ধর্ম মন্ত্রণালয় হতে প্রদত্ত সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি মসজিদের জন্য ৪ লক্ষ ৫ হাজার টাকা ও ৪টি মন্দিরের জন্য ৪০ হাজার টাকার এই অনুদান মঞ্জুরির চেক বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মীর মোস্তাক আহমেদ রবি এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনবান্ধব ও উন্নয়নের সরকার। অগ্রগতি ও উন্নয়নের মহাসড়কে বর্তমান সরকার। দেশ ও জাতির উন্নয়নে সাফল্য ধরে রাখায় বাংলাদেশ আওয়ামী লীগ পরপর চার বার জনগণের ভালোবাসায় রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে।

মন্তব্য
Loading...