যশোরে ইয়াবাসহ আটক ৩

0 ১১৫

নিজস্ব প্রতিবেদক

যশোরে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১০২ পিস ইয়াবা উদ্ধার করেছে। এসময় তিনজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন যশোর সদর উপজেলার খামার বাগডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন, নওদাগ্রামের আফাজ উদ্দিনের ছেলে রাকিব হোসেন ওরফে রাকিব ও শহরের ঘোপ নওয়াপাড়া রোডের সোহরাব হোসেনের ছেলে আলামিন।
উপশহর পুলিশ ক্যাম্পের এএসআই ফিরোজ আহম্মেদ জানান, শনিবার ২৭ জুন রাত সাড়ে ১০টায় গোপন সূত্রে খবর পেয়ে ঘোপ নওয়াপাড়া রোডস্থ মাহামুদুর রহমান স্কুলের উত্তর পাশের্^ গেটের সামনে থেকে আলামিনকে ৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
অপরদিকে, পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এটিএসআই সমাপ্ত কুমার বৈরাগীসহ একদল পুলিশ শনিবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে শহরের গরীবশাহ মাজারের সামনে থেকে সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করে। তার কাছ থেকে সাত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সদস্যরা শনিবার বিকেলে সদর উপজেলার খয়েরতলা বাজারের মুরটিপট্টি এলাকাস্থ ইয়ামিনের দোকানের সামনে থেকে রাকিব হোসেন ওরফে রাকিবকে গ্রেফতার করে। তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় কোতয়ালি থানায় পৃথক তিনটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য
Loading...