সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসকসহ দুজনের মৃত্যু

0 ৪২

সাতক্ষীরা অফিস

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এক পল্লী চিকিৎসকসহ দুজনের মৃত্যু হয়েছে। রোববার সকালে একজন ও অপরজন শনিবার রাতে মারা যান।
মৃত ব্যক্তিরা হলেন, কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের মারকা গ্রামের মৃত বাহার আলী গাজীর ছেলে পল্লী চিকিৎসক ওমর ফারুক (৬০) ও তালা উপজেলার পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের আবুল খায়ের বিশ^াসের ছেলে রবিউল ইসলাম (৩৫ )।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈবুর রহমান জানান, পল্লী চিকিৎসক ওমর ফারুক সর্দি, কাশি, জ্বর ও গলাব্যথাসহ বিভিন্ন উপসর্গ নিয়ে শনিবার সকালে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন নমুনা পরীক্ষার জন্যে। নমুনা সংগ্রহের পর তাকে উন্নত চিকিৎসার জন্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেয়া হয়। কিন্তু তিনি ভর্তি না হয়ে বাড়িতে চলে যান। এরপর রাতে তার অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
এদিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, জ¦র ও শ^াসকষ্ট নিয়ে তালা উপজেলার পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের রবিউল ইসলাম রোববার সকালে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তাকে আইসোলেশনে নেয়া হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরে তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান হাসপাতালের তত্ত্বাবধায়ক।
এ নিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২৫ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ১৪টি রিপোর্ট নেগেটিভ এসেছে। বাকিদের রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

মন্তব্য
Loading...