জীবননগরে ছেলের শাবলের আঘাতে মা খুন

৫৭

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার ছেলের হাতে সাজেদা খাতুন (৫০) নামে এক নারী খুন হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে জীবননগর উপজেলার গঙ্গাদাসপুরে গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ছেলেকে গ্রেফতার করেছে।
জানা যায়, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের মন্টু মিয়ার ছেলে জামিরুল ইসলাম জাম্বু (২৫) কয়েকদিন আগে শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। শ্বশুরবাড়িতে কয়েকদিন অবস্থান করার কারণে বাড়িতে থাকা গরু ছাগল ও সাংসারিক অন্যান্য কাজকর্ম নিয়ে বিপাকে পড়েন জাম্বুর মা সাজেদা খাতুন (৫০)। জাম্বু শুক্রবার সকাল সকাল সাড়ে ১০টার দিকে বাড়িতে আসলে তার মা সাজেদা খাতুন তাকে বকাবকি করতে থাকে। একপর্যায়ে ছেলে জাম্বু তার মায়ের প্রতি ক্ষিপ্ত হয়ে শাবল দিয়ে মাথায় আঘাত করলে তার মা সাজেদা খাতুন মারাত্মক আহত হন। এসময় জাম্বু প্রতিবেশীদের সহযোগিতায় তার মাকে জীবননগর হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এমন পরিস্থিতিতে ঘাতক ছেলে জাম্বু মায়ের লাশ ফেলে পালিয়ে বাড়িতে গিয়ে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।
সীমান্ত ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য আব্দুস সালাম বলেন, জামিরুল ইসলাম জাম্বু শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে তার মা সাজেদা খাতুনের মাথায় শাবল দিয়ে আঘাত করলে মারা যায়। পরে জাম্বু গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়।
জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জামিরুল ইসলাম জাম্বুকে গ্রেফতার করা হয়েছে। জাম্বু তার মাকে খুন করার পর নিজে আত্মহত্যার চেষ্টা চালায়। কিন্তু প্রতিবেশীদের কারণে তার সে চেষ্টা ব্যর্থ হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েছে।

মন্তব্য
Loading...