জীবননগরে মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার

৬৪

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া গ্রামে নিখোঁজের তিনদিনের মাথায় বৃহস্পতিবার সকালে মানসিক প্রতিবন্ধী সাগরের (২০) লাশ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মামলা হয়েছে।
এলাকাবাসী জানান, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া মন্ডলপাড়ার মোক্তার হোসেনের ছেলে সাগর (২০) মানসিক প্রতিবন্ধী। এ কারণে পরিবারের লোকজন তার ব্যাপারে খুব বেশি যত্নবান ছিলেন না। সাগর প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হন। আর বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করতে থাকেন। কিন্তু কোনো সন্ধান পাওয়া যায় না। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সাগরের লাশ বাড়ির অদূরে বজলুর রহমানের পুকুরে ভেসে উঠতে দেখা যায়।
আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য আরিফুল ইসলাম বলেন, সাগর একজন মানসিক ও শারীরিক প্রতিবন্ধী। তার মৃগ রোগও ছিল। ঠিকমত হাঁটাচলা করতে পারতেন না। ধারণা করা হচ্ছে, সাগর পুকুরপাড়ে ঘোরাঘুরি করতে গিয়ে পানিতে পড়ে আর উঠতে পারেননি।
জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাগরের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

মন্তব্য
Loading...