অন্যায়-জুলুমের বিরুদ্ধে সোচ্চার হতে হবে : মেয়র লিটন

বেনাপোলে যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়

৯৯

বেনাপোল প্রতিনিধি

যশোর জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, সব অন্যায়, জুলুমের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। আমার কাছে চোরাচালান ও সন্ত্রাসী কর্মকা-ে জড়িতদের প্রশয় নেই। আমি ভদ্রমার্জিত মানুষকে পাশে চাই। কোনো অত্যাচারীকে পাশে রাখতে চাই না। রোববার বিকেলে বেনাপোল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মেয়র আশরাফুল আলম লিটন আরও বলেন, আমরা সভ্য মানুষ। সভ্য সমাজ ব্যবস্থাপনায় নাগরিককে আরো উন্নত সুবিধা দিতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। বিশ্বজুড়ে করোনা মহামারি ও ঝড় আম্পানের কারণে সম্প্রতি চুরি-ডাকাতি বেড়ে গেছে। সেদিকে সকল নেতাকর্মীদের সজাগ থাকতে বলেন।
অনুষ্ঠানে বেনাপোল পৌরসভার ৬নং ওয়ার্ড (ভবেরবেড়) যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে প্রায় ৫ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে মেয়র লিটন বলেন, এই পৌরসভার প্রতিটি মানুষ আমার আপনজন প্রিয়জন। তাদের সুখ-দুঃখে আমি পাশে থাকব। এসব মানুষকে ঘিরে আমার জড়িয়ে আছে ভালোবাসা, মায়া-মমতা। আমি যতদিন বেঁচে থাকব ততদিন আপনাদের পাশে আছি।
মেয়র বলেন, পৌরসভা কি ছিল আর আজ কি অবস্থায় এনেছি তা আপনারা জানেন। প্রতিটি ওয়ার্ডের অলিগলি কাদামুক্ত। তবে দুঃখ লাগে যখন একটি মহল ঈর্ষাম্বিত হয়ে রাতের আঁধারে পৌরসভার ল্যাম্পপোস্ট ও সোলার লাইট ভেঙে দেয়। নেতাকর্মীদের কাছে আবেদন রাখব এই পৌরসভার সকল সম্পদ আপনাদের। তাই অন্যায়কে প্রশ্রয় না দিয়ে আপনারা এসব সম্পদ নষ্টকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

মন্তব্য
Loading...