যশোর ইনস্টিটিউটের পরিচালনা পর্ষদের পরিচিতিসভা অনুষ্ঠিত

0 ৬০

নিজস্ব প্রতিবেদক : যশোর ইনস্টিটিউটের ২০২০-২০২৩ পরিচালনা পর্ষদের পদ-বিন্যাস ও নবনির্বাচিত সদস্যদের পরিচিতিসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসকের সভাকক্ষে পরিচিতসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যশোর ইনস্টিটিউটের সাংবিধানিক পদাধিকারিক সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।
পরিচালনা পর্ষদে সহসভাপতি মনোনীত হয়েছেন কাসেদুজ্জামান সেলিম, অ্যাড. আবু সেলিম রানা ও অ্যাড. মোয়াজ্জেম হোসেন চৌধুরী টুলু। সাধারণ সম্পাদক হয়েছেন ডা. আবুল কালাম আজাদ লিটু। সহসাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে রওশন আরা রাসু ও আব্দুর রহমান কিনা। এছাড়াও বিভাগীয় সম্পাদক হয়েছেন এস নিয়াজ মোহাম্মদ (লাইব্রেরি বিভাগ), অ্যাড. নূরুল ইসলাম সিদ্দিকী (নাট্যকলা বিভাগ) ও আব্দুর রাজ্জাক (ক্রীড়া বিভাগ)।
এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, সহকারী কমিশনার আতিকুর রহমান। এছাড়াও নির্বাচিত অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাড. মোহাম্মদ ইসাহক, মহিউদ্দিন লালু, অ্যাড. শাহরিয়ার আলম বাবু, শেখ রাকিবুল আলম জয়, মোস্তাফিজুর রহমান মুস্তা, মোস্তাক হোসেন শিম্বা, আহসান হাবিব পারভেজ, এজেডএম সালেক, আজাহার হোসেন স্বপন, মিনারা খন্দকার ও এএম আকসাদুল সিদ্দিকী শৈবাল।
উল্লেখ্য পরবর্তীতে টাউন ক্লাব ও শিশু বিভাগের সম্পাদক মনোনীত করা হবে বলে এসভায় জানানো হয়। নির্বাচনের বিজয়ী প্যানেলের নেতা ও মনোনীত সাধরণ সম্পাদক সভায় ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

মন্তব্য
Loading...