কালীগঞ্জে বিদ্যুৎ বিল দিতে ব্যাংকে গ্রাহকদের ভিড়

0

কালীগঞ্জ পৌর প্রতিনিধি : করোনভাইরাস প্রতিরোধের জনসমাগম এড়াতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহন করছে। এরই মধ্যে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বারবাজার শাখায় বিদ্যুৎ বিল দিতে গ্রাহকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ব্যাংকে এ চিত্র দেখা গেছে। এ সময় এক যুবক ভিড়ের ছবি তোলায় তাকে পুলিশে দেয়ার হুমকি দেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সেকেন্ড অফিসার সেলিম হোসেন।

সরেজমিন দেখা গেছে, ব্যাংকটির সিঁড়িতে দীর্ঘলাইন। সবাই বিদ্যুৎ বিল দিতে এসেছেন। ব্যাংকের শাখাটি ২য় তলায় হওয়ায় সিঁড়ির লাইন নিচতলার রাস্তার উপর চলে গেছে। এ নিয়ে সাধারণ মানুষের মুখেও সমালোচনা শোনা গেছে।

ব্যাংকের ছবি তোলা যুবক তানভীর রনি জানান, করোনা ভাইরাস নিয়ে সরকার প্রতিরোধের জন্য জন সমাগম এড়িয়ে চলতে বলেছেন। কিন্তু বিদ্যুৎ বিল দিতে মানুষের এই সমাগম খুবই খারাপ বিষয়। ব্যাংকের এই ছবি তোলায় ব্যাংকের সেকেন্ড অফিসার আমাকে পুলিশে দেওয়ার হুমকি দেয়।

বিষয়টি নিয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সেকেন্ড অফিসার সেলিম হোসেন বলেন, আমরা গ্রাহকদের বোঝাচ্ছি। আপনার বকেয়া তিন মাসের বিদ্যুৎ বিল পরেও দিতে পারবেন। কিন্তু কেউ শুনছে না। আমরা সিরিয়াল থেকে তিনজন করে ব্যাংকের ভিতরে প্রবেশ করাচ্ছি। হুমকি দেয়া বিষয়ে তিনি বলেন, আমি ওই যুবককে ডেকে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিতে নিষেধ করেছি। পুলিশে দেয়ার বিষয়টি এড়িয়ে যান তিনি।

এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রাণী সাহা বলেন, এ মাসে বিদ্যুৎ বিল নেয়া বন্ধ বলে তিনি জানান।

মন্তব্য
Loading...