জীবননগরে উচ্চ শব্দে গান বাজানো নিয়ে সংঘর্ষে আহত ৪

0 ৫৩
জীবননগর প্রতিনিধি : চুয়াডাঙ্গা জীবননগরে মুসলমানির অনুষ্ঠানে উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করা নিয়ে সংঘর্ষে মহিলাসহ চার ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার আন্দুলবাড়িয়া মীরপাড়ায় এ ঘটনা ঘটে। আহতরা জীবননগর হাসপাতালে চিকিৎসাধীন।
আহতরা হচ্ছেন জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া মীরপাড়ার মৃত নইমুদ্দীনের ছেলে মোফাজ্জেল (৪৫), তার ছেলে চঞ্চল (২০), আয়ুব আলীর ছেলে ওমেদুল (৪০) ও মুক্তার হোসেনের স্ত্রী রাহেলা (৩৫)।
আহত চঞ্চল বলেন, আমার ভাইয়ের মুসলমানির অনুষ্ঠান উপলক্ষে শুক্রবার রাতে বাড়িতে সাউন্ড বক্সে গান বাজাচ্ছিলাম। এমন সময় আমার চাচাতো ভাই আমির হোসেন রাত ১০টার দিকে বাড়িতে ঢুকে সাউন্ড বক্সের তার ছিঁড়ে দেয়। আমি প্রতিবাদ করায় আমার চাচাতো ভাইয়ের সাথে আমাদের ঝগড়া হয়। পরে রাত ১১টার দিকে আমার চাচা সিরাজুল ও তার দুই ছেলে আমির ও জামির লোহার রড, রামদা দিয়ে আমাদের কুপিয়ে মারাত্মক আহত করে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম বলেন, আমি ঘটনা শোনামাত্র রাতেই তাৎক্ষণিক জীবননগর হাসপাতালে টহল টিম পাঠিয়েছিলাম। ঘটনার ব্যাপারে এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
মন্তব্য
Loading...