কোটচাঁদপুরে তিন বছরের শিশুকে কুপিয়ে হত্যা

0 ৬৭

কোটচাঁদপুর প্রতিনিধি : মঙ্গলবার কোটচাঁদপুর রেলস্টেশন পাড়ায় জান্নাতি নামে ৩ বছরের এক কন্যাশিশুকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত জান্নাতি শহরের রেলস্টেশন পাড়ার বাসিন্দা তোফাজ্জেল হোসেন ও খায়রুননেছার (২৫) কন্যা।
নিহতের মা খায়রুননেছা জানান, মঙ্গলবার বিকেলে মেয়ে জান্নাতি বাড়ির সামনে খেলা করছিল। এ সময় আমি রান্নার কাজে ব্যস্ত ছিলাম, রান্না শেষে মেয়েকে খোঁজাখুঁজি করে পাচ্ছিলাম না। এ অবস্থায় আমার স্বামী তোফাজ্জেল হোসেন বাজার থেকে বাড়ি ফিরে এসে দেখে আমার বাড়ির ভাড়াটিয়া পুরাতন কাপড় ব্যবসায়ী দুলাল রেললাইন পার হয়ে দৌড়ে পালাচ্ছে। এতে সন্দেহ হলে তার ঘরের সামনে গিয়ে দেখি ঘরের দরজা খোলা আর আমার মেয়ে জান্নাতি ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এসময় আমাদের কান্নাকাটিতে আশেপাশের লোকজন এসে মেয়েকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, দুই মাস আগে দুলাল নামে এক ব্যক্তি তাদের ঘর ভাড়া নেয়। দুলাল পেশায় পুরাতন কাপড় ব্যবসায়ী।
স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিরিন সুলতানা জানান, বাচ্চাটি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আসে। তবে চিকিৎসা দেয়ার আগেই মারা যায়। ওই বাচ্চার পেটে, হাতে ও পায়ে এলোপাতাড়ি কোপের চিহ্ন ছিল। খবর পেয়ে পেয়ে কোটচাঁদপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি মাহবুবুল আলম বলেন, কিভাবে, কেন খুন করা হয়েছে তা জানা যায়নি। তদন্ত চলছে। এ ঘটনার পর থেকে এলাকা ছেড়েছে দুলাল।

মন্তব্য
Loading...