খুলনা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতায় স্বাগতিক যশোরের পুরুষ দল জিতলেও হেরেছে নারীরা

0 ৯৬

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের খুলনা বিভাগীয় পর্যায়ের কাবাডি প্রতিযোগিতার নিজস্ব দ্বিতীয় খেলায় জয় পেয়েছে স্বাগতিক যশোরের পুরুষ দল। তারা ৩৫-২১ পয়েন্টে পরাজিত করে ঝিনাইদহ জেলাকে। সেরা খেলোয়াড় হয়েছেন যশোরের জাহিদ। তবে একই দলের কাছে হেরেছেন যশোরের নারী খেলোয়াড়রা। ঝিনাইদহ যশোরের মেয়েদের হারিয়েছে ২৫-১০ পয়েন্টের ব্যবধানে। ঝিনাইদহের রাণী হয়েছেন সেরা খেলোয়াড়।
বুধবার যশোর ঈদগাহে এই দুটি ছাড়াও নারী-পুরুষ বিভাগের আরও ছয়টি খেলা অনুষ্ঠিত হয়েছে। পুরুষ বিভাগের প্রথম খেলায় খুলনা জেলা ৪৮-২১ পয়েন্টে পরাজিত করে মেহেরপুর জেলাকে। সেরা খেলোয়াড় হয়েছেন খুলনার বাপ্পী। দ্বিতীয় খেলায় কুষ্টিয়া জেলা ২৮-১৪ পয়েন্টে হারায় চুয়াডাঙ্গা জেলাকে। এই ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন বিজয়ী দলের সুজন। তৃতীয় খেলায় মুখোমুখি হয় সাতক্ষীরা জেলা ও নড়াইল জেলা। এ খেলায় ৩৬-২৫ পয়েন্টের ব্যবধানের জয় পায় সাতক্ষীরা জেলা। সেরা খেলোয়াড় হয়েছেন বিজয়ী দলের ইয়াসিন।
একইস্থানে নারী বিভাগের প্রথম খেলায় ওয়াকওভার পায় মেহেরপুর। তাদের প্রতিপক্ষ খুলনা জেলা না আসায় এ ওয়াকওভারের ঘটনা ঘটে। দ্বিতীয় খেলায় চুয়াডাঙ্গা জেলা ৪১-১০ পয়েন্টে হারায় কুষ্টিয়া জেলাকে। সেরা খেলোয়াড় হয়েছেন চুয়াডাঙ্গার বৃষ্টি।
তৃতীয় খেলায় নড়াইল জেলার মেয়েরা ২৩-১৮ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে সাতক্ষীরা জেলার মেয়েদের। এ ম্যাচে বিজয়ী দলের লায়লা ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

মন্তব্য
Loading...