সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সপরিবারে হামলার শিকার

যশোর কোতয়ালি থানায় দুজনের নামে মামলা

৬৭

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যদের মারপিট, শ্লীলতা এবং চেইন ছিনিয়ে নেয়ার ঘটনায় যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে কোতয়ালি থানায় মামলা করেন সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু। মামলায় দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামি করা হয়।

আসামিরা হলেন যশোর সদর উপজেলার তফসীডাঙ্গা গ্রামের গোলাম খোড়ার ছেলে বাবুল হোসেন, বাবুল হোসেনের ছেলে সাম্বুসহ অজ্ঞাতনামা ৮-১০ জন।

বাদীর দাবি, তিনি ও তার স্ত্রী তাসলিমা, শিশু ছেলে সৈয়দ জুনায়েদ হুসাইন, প্রাইভেট চালক ইসমাইল মোল্যা মঙ্গলবার রাতে ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে যশোর শহরের দিকে আসছিলেন।  যশোর বেনাপোল মহাসড়কের নতুনহাট পাবলিক কলেজের সামনে পৌঁছুলে বাম পাশ দিয়ে একটি ট্রাক ওভার টেকিং করার সময় প্রাইভেট চালকের সাথে ট্রাকচালকের কথাকাটাকাটি হয়। রাত সাড়ে ৮টায় প্রাইভেট কারটি পুলেরহাট বাজারে পৌঁছলে দুজন ট্রাক শ্রমিকসহ সহযোগী অজ্ঞাতনামা ৮-১০ জন প্রাইভেট কারের গতিরোধ করে। চালক ইসমাইল মোল্লা ও বাদীকে এলোপাতাড়ি মারপিট করে জখম করে। বাদীর স্ত্রী তাসলিমাকে চড়, থাপ্পড় মারে ও কাপড় চোপড় টানাহেঁচড়া করে শ্লীলতাহানি ঘটায়। এসময় একজন আসামি বাদীর স্ত্রীর গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে আসামিরা দ্রুত পালিয়ে যায়।

মন্তব্য
Loading...