নড়াইলে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান

৩৫

নড়াইল প্রতিনিধি : নড়াইলে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা দেয়া হয়েছে। এছাড়া প্রবীণদের মাঝে হুইল চেয়ার, সহায়তা উপরকণ ও কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার হবখালী ইউনিয়নে বেসরকারি সংগঠন অলটারনেটিভ ডেভেলপমেন্ট ইনসিয়েটিভ (এডিআই) এর প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় এ সম্মাননা প্রদান করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন হবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম। সভাপতিত্ব করেন এডিআই’র সহকারী পরিচালক ইকবাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন এডিআই’র মাগুরা আমুড়িয়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক আমিনুর রহমান, হবখালী ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ মল্লিক, প্রবীণ কমিটির সদস্য আব্দুস ছত্তার সরদার। স্বাগত বক্তব্য দেন এডিআই’র সমৃদ্ধ কর্মসূচি সমন্বয়কারী শহীদুজ্জামান ও শুভেচ্ছা বক্তব্য দেন প্রোগ্রাম অফিসার নূরুজ্জামান।
অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রবীণ হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের আব্দুল খালেক বিশ^াস, হাড়িগড়া গ্রামের কাজী ইলিয়াস হোসন ও কাগজিপাড়া গ্রামের জাহানারা বেগম ও শ্রেষ্ঠ সন্তান হাড়িগড়া গ্রামের দুলাল কৃষ্ণ বিশ^াস, সাধুখালী গ্রামের হাসান মোল্যা ও ভান্ডারীপাড়া গ্রামের ওহিদ শেখকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়। এছাড়া ৮০ জন প্রবীণের মাঝে কম্বল, ২ জন প্রবীণকে হুইল চেয়ার ও ৩০ জন প্রবীণের মাঝে ওয়াকিং স্টিক (লাঠি) প্রদান করা হয়।

মন্তব্য
Loading...