বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন নড়াইল আ.লীগের নেতারা

৯০

নড়াইল প্রতিনিধি : নবঘোষিত নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর নেতৃত্বে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন।

শনিবার দুপুরে সভাপতি ও সাধারণ সম্পদকের নেতৃত্বে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ টুঙ্গীপাড়ায় পৌঁছান। সেখানে উপস্থিত হয়ে প্রথমে বঙ্গবন্ধুর মাজারের বেদীতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন। এসময় টুঙ্গীপাড়ায় শায়িত বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত  অনুষ্ঠিত হয়।

গত ৩ ডিসেম্বর নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিহন ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের দ্বিতীয় অধিবেশনে অ্যাড. সুবাস চন্দ্র বোসকে সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

অ্যাড. সুবাস চন্দ্র বোস তৃতীয়বারের মতো সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলু দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন।

এছাড়া অ্যাড. এস এম ফজলুর রহমান জিন্নাহকে জাতীয় পরিষদ সদস্য, পৌর মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ^াসকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং অ্যাড. সিদ্দিক আহম্মেদকে এক নম্বর সদস্য ঘোষণা করেন। পূর্নাঙ্গ কমিটি তৃণমুল ও ত্যাগী নেতাদের প্রাধান্য দিয়ে গঠনের নির্দেশ দেয়া হয়।

মন্তব্য
Loading...