স্বপ্নদেখোর কার্যালয় পরিদর্শনে তন্ময় আহমেদ

১৬৯

সংবাদ বিজ্ঞপ্তি
রোববার বেলা ১২টায় স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার কার্যালয় পরিদর্শনে আসেন শেখ রাসেল ডিজিটাল ল্যাব-সিআরআই’র সহকারী কো-অর্ডিনেটর তন্ময় আহমেদ। এসময়ে তিনি স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার সদস্যদের সাথে মতবিনিময় করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক গ্রামের কাগজের প্রকাশক ও সম্পাদক মবিনুল ইসলাম মবিন ও পুনশ্চ সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক পান্না লাল দে।
মতবিনিময়কালে তন্ময় আহমেদ বলেন, বাংলাদেশ এখন বিশ্বের উন্নয়নশীল দেশগুলোর মধ্যে অন্যতম। দেশের উন্নয়নকে আরো সমৃদ্ধশীল করতে ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে তরুণদেরকে আরো বেশি সক্রিয় হতে হবে।
তিনি স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থা সম্পর্কে আরো বলেন, স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থা ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৭’ জয়ী একটি সমাজ সেবাধর্মী সংগঠন যেটি মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং সমাজ বিনির্মাণে অবদান রেখে চলেছে। সংগঠনটির কার্যক্রম সত্যিই প্রশংসার দাবি রাখে এবং তরুণদের জন্য উদাহরণস্বরূপ।
স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জহির ইকবাল নান্নুর সভাপতিত্বে প্রশ্নোত্তর পর্বে অতিথিরা সদস্য ও সমাজসেবকদের দিকনির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠান শেষে আগত অতিথিদের হাতে শুভেচ্ছা স্মারক ও উপহার তুলে দেয়া হয় ।

মন্তব্য
Loading...